October 22, 2024, 12:37 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান

করোনায় আক্রান্ত হয়ে দোয়া চাইলেন ডিবি প্রধান হারুন অর রশীদ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে হারুন অর রশীদ জানান, হঠাৎ করে করোনা আক্রান্ত হলাম। সুস্থতার জন্য দোয়া চাই।

ডিবি সূত্র জানায়, তিনি আজকেও ব্যাডমিন্টন খেলেছেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) পুলিশ সপ্তাহ উপলক্ষে তিনি প্রধানমন্ত্রীসহ অন্যান্য ভিআইপিদের প্যান্ডেলে ওনার গুরুত্বপূর্ণ দায়িত্ব থাকায় করোনা টেস্ট করা বাধ্যতামূলক। সে কারণে করোনা পরীক্ষা করিয়েছেন। এরপরই ফলাফল পজিটিভ এসেছে।

ডিবি জানায়, করোনা পজিটিভ আসার পরে বর্তমানে বাসায় চিকিৎসা নিচ্ছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com